নিজের দুই শিশু সন্তানকে হত্যা করলেন বাবা

প্রকাশিত: ১০:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

নিজের দুই শিশু সন্তানকে হত্যা করলেন বাবা

ডায়ালসিলেট ডেস্ক ::  নিজের দুই সন্তানকে হত্যা করেছেন এক ব্যক্তি।ওই ব্যক্তির দাবি তার সন্তানদের মধ্যে খারাপ ডিএনএন রয়েছে যা তাদের এক সময় দানবে পরিণত করবে। তাই নিজের দুই সন্তানকে ফিশিং গান দিয়ে হত্যা করেন তিনি।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ম্যাথু ট্রেইলর কোলমান (৪০) নামে ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, তিনি জানতেন যে যা করছেন তা ঠিক নয়। কিন্তু তারপরও বিশ্বকে রক্ষার জন্য তিনি এই কাজ করতে বাধ্য হয়েছেন।

পুলিশ জানিয়েছে, কোলম্যান নিজের দুই বছর আর ১০ মাস বয়সী সন্তানদের নিয়ে মেক্সিকো যান। সেখানে তাদের হত্যা করে আবার যুক্তরাষ্ট্রে ফিরে আসেন।

কোলম্যান গত ৭ আগস্ট বাড়ি থেকে শিশু দুটিকে নিয়ে যায়। শিশু দুটিকে নিয়ে তিনি ক্যাম্পিং করতে যাচ্ছিলেন বলে তাদের মাকে জানিয়েছিলেন। তবে কোথায় যাচ্ছেন কিংবা কতদিনের জন্য যাচ্ছেন সে ব্যাপারে কিছু জানাননি তিনি।এমনকি তার মোবাইলে কল করে আর বার্তা পাঠিয়েও সারা মেলেনি বলে শিশু দুইটির মা পুলিশকে জানিয়েছেন।

পরে ফাইন্ড মি আইফোন অ্যাপের সাহায্যে পুলিশ জানতে পারে কোলম্যান সর্বশেষ মেক্সিকো ছিলেন। মেক্সিকো থেকে যুক্তরাষ্ট্রে প্রবেশের পর সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তিনি শিশু দুটিকে হত্যার কথা স্বীকার করেন।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares