স্কুলছাত্রী অপহরণ: পুত্রসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

স্কুলছাত্রী অপহরণ: পুত্রসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

ডায়ালসিলেট ডেস্ক::সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সানজিদা খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রী অপহরণ মামলায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার ও তার পুত্র আকাশ তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২’র সদস্যরা।

শনিবার (১৪ আগস্ট) বিকেলে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রাম থেকে গ্রেপ্তারের পর তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস.আই) আলিম হুসাইন বলেন, একটি অপহরণ মামলায় জামাল তালুকদার ও তার পুত্র আকাশকে গ্রেপ্তার করে র‌্যাব-১২। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে পাঠানো হয়।
মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, অপহৃত সানজিদা স্থানীয় শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হতে চলতি বছর এসএসসি পাশ করেছে। তার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড় হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোন কাজ হয়নি। গত ২৯ জুলাই সকাল ১১টার দিকে সানজিদা খাতুন স্কুলে কাগজপত্র জমা দিয়ে বাড়ি ফিরছিলেন। সে বিলধলি কামারপাড়া মোড়ে পৌছলে সাগর তালুকদার ও তার সহযোগিরা সানজিদার মুখ চেপে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ৩০শে জুলাই সাগর তালুকদারের বাড়ি থেকে সানজিদাকে উদ্ধার করে পুলিশ।এ ঘটনায় একটি অপহরণ মামলা হয়। শনিবার বিকেলে ওই মামলার দুই আসামি জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ সদস্যরা।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ