চৌহাট্টায় পিকআপ ভর্তি ভাতীয় বিড়ির চালান জব্দ, দুই চোরাকারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২১

চৌহাট্টায় পিকআপ ভর্তি ভাতীয় বিড়ির চালান জব্দ, দুই চোরাকারবারি গ্রেফতার

ডায়ালসিলেট ::সিলেট নগরীর চৌহাট্টায় র‌্যাব-৯’র হাতে ধরা পড়েছে পিকআপ ভ্যান ভর্তি ভাতীয় পাতার বিড়ির একটি চালান। এসময় গ্রেফতার করা হয় দুই চোরাকারবারিকেও।

সোমবার সকাল পোনে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত র‌্যাব’র অভিযানে চোরাচালান জব্দ ও চোরাকারবারিদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হচ্ছে- গোয়াইনঘাট উপজেলার পাচছেউতির নিজাম উদ্দিনের ছেলে মো. নাসির উদ্দিন (২২) ও একই উপজেলার নয়াখেল গ্রামের আব্দুল গফুরের ছেলে আলামিন (২২)।

জব্দ হওয়া চোরাচালানে সোয়া পাঁচ লাখ ভারতীয় পাতার বিড়ি ছিল। যার বাজার মূল্য সোয়া পাঁচ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব-৯।সোমবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৯।র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ৬টা ৫০মিনিটে ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপির কোতোয়ালি থানাধীন চৌহাট্টা পয়েন্টস্থ “দি সেন্ট্রাল ফার্মেসী লিমিটেড” এর সামনে পাকা রাস্তার অভিযান চালায়।এসময় চোরাচালান জব্দ ও চোরাকারবারিদ্বয়কে গ্রেফতার করা হয়। পরে মামলা দায়েরপূর্বক আসামীদ্বয় ও জব্দকৃত আলামত সমূহ কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।

ডায়ালসিলেট এম/

0Shares