জৈন্তাপুরে মাছ ধরতে গিয়ে ‘সাপের কামড়ে’ যুবকের মৃত্যু

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২১

জৈন্তাপুরে মাছ ধরতে গিয়ে ‘সাপের কামড়ে’ যুবকের মৃত্যু

ডায়ালসিলেট ডেস্ক::সিলেটের জৈন্তাপুরে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে একজনের মৃত্যু হয়েছে ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার (১৫ আগস্ট) রাতে সারীঘাট (খাদিজাতুল কুবরা মহিলা মাদ্রাসার পিছনে) নয়াখেল হাওরে মাছ ধরতে যায় উপজেলার নিজপাট ইউপির সারীঘাট ঢুপি গ্রামের হোসেন আহমদের ছেলে গাড়ী চালক কবির আহমদ (৩৫)। রাতের কোন এক সময়ে মাছ ধরতে গিয়ে বিষধর সাপের কামড়ে আহত হন ।

সোমবার (১৬ আগস্ট) দুপুরে এক যুবক ধান ক্ষেত দেখতে গিয়ে মৃত অবস্থায় কবির আহমদকে দেখতে পায়। বিষয়টি তাৎক্ষণিক ভাবে এলাকাবাসীকে জানান।

এলাকাবাসী পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ দুপর ১টায় গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিজপাট ইউপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. ইয়াহিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাছ ধরার ফাঁদ তুলতে গিয়ে হয়ত সাপের কামড়ে খেয়েছে। যার কারণে তার মৃত্যু হয়েছে।

জৈন্তাপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম দস্তগীর আহমদ বলেন, ‘সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেটে প্রেরণ করছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সাপের কামড়ে মৃত্যু হতে পারে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

ডায়ালসিলেট এম/

0Shares