মাধবপুরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই : ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২১

মাধবপুরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই : ৩ জন গ্রেফতার

ডায়ারসিলেট ডেস্ক;:মাধবপুরে ডিবি পরিচয়ে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তিন ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার মনতলা রেলক্রসিং থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতার কৃতরা হল শরীয়তপুর জেলার ফালং থানার পূর্ব পাশাবু গ্রামের মৃত আব্দুল সামাদ মাষ্টারের ছেলে বরখাস্ত পুলিশ সদস্য মো.জহির মিয়া (৪৫), চাঁদপুর জেলার মদনা গ্রামের মৃত মিনাগাজীর ছেলে মিন্টু মিয়া(৪০) মাদারীপুর জেলার কালকিনি থানার রামাজুল গ্রামের মৃত জয়নাল মৃধার ছেলে মো.মিজান (২৬)।

জানা যায়, বিজয়নগর উপজেলার রামপুর গ্রামের কাজী রফিকের ছেলে কাজী রাসেল আহমেদ সোমবার দুপুরে মাধবপুর পুবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে কাজী রাসেল আহমেদকে লোকাল বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে মনতলা রেলক্রসিংয়ে বেরিকেড দিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে নগদ ২ লাখ ২ হাজার ৬শ নগদ টাকা, একটি ওয়াকিটুকি সেট, ২ সেট পুলিশের পোশাক,১ টি প্রাইভেট কার (ঢাকামেট্রো গ ২১-১৩৫৩) ও একটি হ্যান্ড কাপ উদ্ধার করা হয়।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল কাইয়ূম চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, এ চক্রের আটক বরখাস্ত জহির মিয়া নামে একজন পুলিশ সদস্য রয়েছে। এ চক্রটি দীর্ঘদিন ধরে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের থেকে টাকা ছিনতাইয়ে যুক্ত ছিল।তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

ডায়ালসিলেট এম/

0Shares