গোয়াইনঘাটের ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

গোয়াইনঘাটের ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

ডায়ালসিলেট ডেস্ক::সিলেটের গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমানের সরকারি মোবাইল নম্বর (০১৭৩০৩৩১০৩৬) ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করেছে একটি প্রতারক চক্র। এ ব্যাপারে উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে সতর্কতামূলক একটি পোস্ট দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেল ৪টার দিকে নম্বরটি ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে অনৈতিক সুবিধা চায় ওই চক্র।

গোয়াইনঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর বলেন, ইউএনও’র অফিসিয়াল নম্বর ক্লোন করে কয়েকটি প্রতারক চক্র সম্প্রতি উপজেলার বিভিন্ন মানুষকে ফোন করে বিভিন্ন অনৈতিক প্রস্তাব দিচ্ছে। বিষয়টি জানার পর আমি আমার নম্বর থেকে কল দিয়ে কেউ কোনো টাকা-পয়সা চাইলে না দেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ করে ফেসবুকে সতর্কতামূলক পোস্ট দিয়েছি। পাশাপাশি কারও কাছে এমন ফোন এলে বিভ্রান্ত না হয়ে অনুগ্রহ করে কলটি কেটে পুনরায় কল করার (এতে সরাসরি মূল নম্বরে কল যাবে) এবং থানায় জিডি করার অনুরোধ করা হলো।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ