এলজিইডি কর্মকর্তার পকেটে মিলল ১০০ ইয়াবা!

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১

এলজিইডি কর্মকর্তার পকেটে মিলল ১০০ ইয়াবা!

ডায়ালসিলেট ডেস্ক:: ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিজিবির হাতে ধরা পড়েছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা এলজিইডি অফিসের হিসাব রক্ষণ কর্মকর্তা আবুল হাসিমসহ (৩৫) দু’জন।
বুধবার রাত ১০টায় বাল্লা সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেলযোগে মাদক নিয়ে আসার সময় তাদেরকে আটক করেছে বিজিবি।
আটক হওয়া অপরজনের নাম শওকত আজাদ (৩০)।তিনি আজাদ চুনারুঘাট উপজেলার এনাতাবাদ গ্রামের আব্দুল হকের ছেলে।
বৃহস্পতিবার বিকালে সরকারি কর্মকর্তাসহ দু’জনকে চুনারুঘাট থানা পুলিশে সোপর্দ করেছে বিজিবি। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়।
বিজিবি সূত্র জানায়, অভিযানকালে তাদের দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছেন।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ জানান, বৃহস্পতিবার বিকালে বিজিবি বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে চুনারুঘাট থানায় সোপর্দ করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।
এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা এলজিইডির প্রকৌশলী খন্দকার গোলাম শওকত জানান, ওই দিন রাতে হাসিম গাজীপুরে তার এক আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে একজন লোক তার মোটর সাইকেলে উঠে গাজিপুর যাওয়ার জন্য। মাদক তার কাছেই ছিলো। হাসিমকে ফাঁসানো হয়েছে বলে জানান তিনি।

ডায়ালসিলেট এম/

0Shares