ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাই, সিএনজি চালক গ্রেপ্তার

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২১

ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাই, সিএনজি চালক গ্রেপ্তার

ডায়ালসিলেট ডেস্ক ::সিলেটের ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী এক সিএনজি চালককে আটক করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (২০ আগস্ট) সন্ধা ৬ টায় মোগলাবাজার থানাধীন রাখালগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়- গত মঙ্গলবার ফেঞ্চুগঞ্জের ইলাশপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশাযোগে যাচ্ছিলেন। তাকে ফেরিঘাটে নামানোর কথা থাকলেও কৌললে ছিনতাইকারীরা সাবেক এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর বাড়ির দক্ষিণ পাশে এনে হত্যার ভয় দেখিয়ে নগদ ২ লাখ নিয়ে যায় এবং তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

এ ঘটনায় ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন ভিকটিম শহিদুল ইসলাম। মামলার পর সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিনের নির্দেশনা পেয়ে টোল প্লাজার সিসি ক্যামেরা ফুটেজ নিয়ে অ্যাকশনে নামে থানা পুলিশ। নির্দেশনা পেয়ে এসআই মো. মোবারক হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ মোগলাবাজার থানাধীন রাখালগঞ্জ থেকে ছিনতাইকারী সিএনজি চালককে গ্রেপ্তার করে।এসময় কাছ থেকে নগদ ৪৪ হাজার হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিও জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম মোহাম্মদ সুমন (২৬)। সে মোগলাবাজার থানাধীন দৌলতপুর গ্রামের তুতা মিয়ার ছেলে।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি সাফায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান- গ্রেপ্তারকৃত ছিনতাইকারী সিলেটের বিভিন্ন এলাকায় সিএনজিযোগে যাত্রী তুলে তার সহযোগীদের মাধ্যমে ছিনতাই করে আসছিলো। এই চক্রকে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করছে পুলিশ।

ডায়ালসিলেট এম /

0Shares