৩০ সেপ্টেম্বর ‘নো টাইম টু ডাই’

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২১

৩০ সেপ্টেম্বর ‘নো টাইম টু ডাই’

বিনোদন ডেস্ক::

জেমস বন্ড সিরিজের পরবর্তী সিনেমা ‘নো টাইম টু ডাই’র মুক্তির দিনক্ষণ ঠিক হয়ে গেছে। আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এর দুইদিন আগে লন্ডনে ‘নো টাইম টু ডাই’র প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। টুইটারে ০০৭ বন্ড অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে মুক্তির তারিখ ঘোষণা করা হয়। একই সঙ্গে, ৩০ সেপ্টেম্বর যুক্তরাজ্যে মুক্তির এক সপ্তাহ পর ৮ অক্টোবর যুক্তরাষ্ট্রে সিনেমাটি মুক্তি পাবে বলেও জানানো হয়।

এর আগে, বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় জেমস বন্ড সিরিজের পরবর্তী সিনেমা ‘নো টাইম টু ডাই’র ট্রেলার উপমহাদেশের ১০টি ভাষায় প্রকাশ করে চমকে দিয়েছে সিনেমাটির নির্মাতারা। রয়েছে বাংলাও।

‘০০৭’ হিসেবে ড্যানিয়েল ক্রেগের সবশেষ সিনেমা হতে যাচ্ছে ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত। হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স ২৫তম জেমস বন্ড সিনেমা ‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা।এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ড্যানি বয়েল। সিনেমাটির সৃজনশীল ক্ষেত্রে ভিন্নতার অভিযোগ তুলে ২০১৮ সালের আগস্টে তিনি জেমস বন্ড থেকে নিজেকে সরিয়ে নেন।

ডায়ালসিলেট এম/

0Shares