করোনায় সিলেটে আবরও ১২ জনের মৃত্যু

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

করোনায় সিলেটে আবরও ১২ জনের মৃত্যু

ডায়ালসিলেট ডেস্ক::করোনাভাইরাসে সিলেটে টানা তৃতীয় দিনের মতো ১২ জনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকাল থেকে শনিবার সকাল, শনিবার থেকে রোববার এবং রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে ১২ জন করে মারা গেছেন। এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে করোনা রোগী শনাক্ত হয়েছেন ২১৫ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, নতুন করে মারা যাওয়াদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ ১০ জনই সিলেট জেলায় মারা গেছেন। অপর ২ জন সুনামগঞ্জের। সবমিলিয়ে বিভাগে এখন করোনায় মৃতের সংখ্যা ১০০০ ছুঁই ছুঁই, ৯৯৬ জন।

এর মধ্যে ওসমানী হাসপাতালে ৯০ জনসহ সিলেট জেলাতেই মারা গেছেন ৮১১ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৬৯ জন, মৌলভীবাজারের ৭০ জন ও হবিগঞ্জের ৪৬ জন রয়েছেন।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে ২১৫ জন করোনা রোগীকে শনাক্ত করা হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেটের ১০৫ জন, সুনামগঞ্জের ২৫ জন, মৌলভীবাজারের ৫২ জন ও হবিগঞ্জের ৩৩ জন রয়েছেন। ১৪০৬ জনের নমুনা পরীক্ষায় তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ১৫.২৯ ভাগ।

বিভাগে করোনক্রান্তের সংখ্যা এখন ৫১ হাজার ৪২১ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪৩৬৪ জনসহ সিলেট জেলাতেই শনাক্ত হয়েছেন ৩১ হাজার ৭৮১ জন। শনাক্তদের মধ্যে ৫৯৪৯ জন সুনামগঞ্জের, ৭৫১৭ জন মৌলভীবাজারের ও ৬১৭৪ জন হবিগঞ্জের।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সিলেটে আরো ৩৭৫ জন করোনা রোগী সুস্থ হয়ে ওঠেছেন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪০ হাজার ৭৬০ জন। তিনি জানান, ৪০৮ জন করোনা রোগী বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ডায়ালসিলেট এম/

0Shares