দক্ষিণ সুরমা থেকে নাসির বিড়ির চালান উদ্ধার

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২১

দক্ষিণ সুরমা থেকে নাসির বিড়ির চালান উদ্ধার

ডায়ালসিলেট ::দক্ষিণ সুরমার কামালবাজার এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়ার নেতৃত্বে এসআই আবু রায়হান নূর, এসআই খোকন দাস, এসআই নূর মোহাম্মদ তাপাদার ও এসআই মো. সাহিদুল আলমকে সাথে নিয়ে মহানগর ডিবির একটি দল অভিযান চালিয়ে কামালবাজারের নভাগ গ্রামের হাজী আরব আলীর বাড়ীর সামনে থেকে এসব ভারতীয় বিড়ি উদ্ধার করে।
উদ্ধারকৃত এসব বিড়ির মূল্য আনুমানিক ১ লক্ষ ২৭ হাজার ৫০০ টাকা।
প্রাথমিক অনুসন্ধান শেষে পুলিশ জানায়- অজ্ঞাতনামা চোরাকারবারীরা সিলেটের গোয়াইনঘাট সীমান্তবর্তী এলাকা থেকে অন্যান্য চোরাকারবারীদের সহায়তায় উক্ত বিড়ি বিক্রয়ের উদ্দেশ্যে সিলেটে নিয়ে আসে।
এদিকে ডিবি পুলিশের অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে গাড়ীতে থাকা অজ্ঞাতনামা ২ চোরাকারবারী পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। অজ্ঞাতনামা চোরাকারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া অফিসার) বিএম আশরাফ উল্যাহ তাহের।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ