সিলেটে স্বেচ্ছাসেবক দল থেকে আরো পদত্যাগ করলেন যারা

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

সিলেটে স্বেচ্ছাসেবক দল থেকে আরো পদত্যাগ করলেন যারা

ডায়ালসিলেট ::সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি নিয়ে ক্ষোভের জের ধরে পদত্যাগ অব্যাহত রয়েছে। শুক্রবার বিকেলে প্রেস ব্রিফিং করে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের ১৪ জন নেতা পদত্যাগ করেছেন।

এর আগে জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক ও বিএনপির কেন্দ্রীয় সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান পদত্যাগ করেন। পাশাপাশি তিনি বিএনপির রাজনীতি থেকেও সরে দাঁড়ান। এরপর থেকে তার অনুসারীরা পদত্যাগ করে চলছেন।

শুক্রবার প্রেসব্রিফিংয়ে পদত্যাগপত্র পড়ে শোনান ২০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রায়হান বক্স রাক্কু। পদত্যাগপত্রে উল্লেখ করা হয়, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন করা হয়নি। জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক এডভোকেট সামসুজ্জামান জামান সিলেটে স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করলেও কমিটি গঠনের আগে তার মতামত নেয়া হয়নি। তাকে অবজ্ঞা করে কমিটি ঘোষণা করায় দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরাও ক্ষুব্ধ। তাই সম্মানের সাথে রাজনীতি করার সুযোগ না থাকায় তারা দল থেকে পদত্যাগ করছেন।

পদত্যাগকারী স্বেচ্ছাসেবক দলের নেতাদের মধ্যে রয়েছেন- ২১নং ওয়ার্ডের আহবায়ক কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ৬নং ওয়ার্ডের আহবায়ক আব্দুল হান্নান, ১৯নং ওয়ার্ডের আহ্বায়ক মাসুক গাজী, ১৭নং ওয়ার্ডের আহবায়ক বিলাল আহমদ খান, ১০নং ওয়ার্ডের আহ্বায়ক মিজানুর রহমান, ১১নং ওয়ার্ডের সেলিম আহমদ, ১০নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহমদ খান, ২০নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহবায়ক আকবর হোসেন কয়ছর, ৩নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন আহমদ, ২৩নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ২০নং ওয়ার্ডের ফারুক হোসেন, ২১নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহবায়ক মস্তফা কামাল ফরহাদ ও শাহজাহান আহমদ প্রমুখ।

এর আগে কমিটির জের ধরে বিভিন্ন উপজেলা ও পৌর শাখার শতাধিক নেতাকর্মী এবং সদ্যঘোষিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির ১০ জন পদত্যাগ করেন।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ