শাল্লায় প্রতিবন্ধীর টাকা আত্মসাত করলেন ইউপি সদস্য

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১

শাল্লায় প্রতিবন্ধীর টাকা আত্মসাত করলেন ইউপি সদস্য

ডায়ালসিলেট ডেস্ক::শাল্লায় প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার নাম ভাঙ্গিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে আত্মসাতের অভিযোগ উঠেছে শাল্লা ইউনিয়নের ইউপি সদস্য নিখিল দাসের বিরুদ্ধে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে ৩ জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেন উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি চিন্ময় দাস।

অভিযুক্ত অন্যান্যরা হলেন গোবিন্দপুর গ্রামের দেবাশিষ দাসের ছেলে রাকু দাস ও ছোট আব্দা গ্রামের গোপাল চন্দ্র দাসের ছেলে নেপাল দাস।

প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি চিন্ময় দাস বলেন, ইউপি সদস্য নিখিল দাস আর রাকু দাস শাল্লা উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার নামে ভুয়া রশীদ তৈরি করে প্রতিবন্ধী কমিটিতে অন্তর্ভুক্ত করার নামে এলাকার মানুষের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও ঘর দেওয়ার নামে প্রতিবন্ধী কমিটির সদস্যদের কাছ থেকেও টাকা নেওয়া হয়েছে।

শাল্লা ইউনিয়নের ইউপি সদস্য নিখিল দাস বলেন, অভিযোগের বিষয়টি সামাজিকভাবে মীমাংশা করার জন্য সিদ্ধান্ত হয়েছে। তবে আমি কোনো টাকা পয়সা নেইনি। আর কোনো সংগঠনের নামে ভুয়া রশীদ তৈরী করিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। অভিযোগের সত্যতা পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আমি নতুন এসেছি। তবে বিষয়টি এসআই আইনুল ইসলামের কাছে। বিষয়টি সামাজিকভাবে মীমংশার জন্য উভয় পক্ষই সম্মতি হয়েছে। আইনুল ইসলাম ছুটি থেকে আসলেই এর সমাধান করা হবে।

ডায়ালসিলেট এম/

0Shares