নিজের ভোট খুঁজে পেলেন না জাপা প্রার্থী আতিক

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

নিজের ভোট খুঁজে পেলেন না জাপা প্রার্থী আতিক

ডায়ালসিলেট ডেস্ক:;সকাল সাড়ে ৯টা দিকে দক্ষিণ সুরমার মোগলাবাজারের রেবতী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দিতে যান সিলেট-৩ আসনের উপনির্বাচনের জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক। এ সময় তিনি সংশ্লিষ্ট নির্বাচনী কর্মকর্তার কাছে নিজের ভোটার আইডি দিয়ে ভোট দেয়ার প্রস্তুতি নেন।
কিন্তু ইভিএম মেশিনে আতিকুর রহমান আতিকের ভোট খুঁজে পাওয়া যায়নি। দীর্ঘক্ষণ চেষ্টা করেও ভোট দিতে না পেরে হতাশ হন আতিক। প্রশ্ন তোলেন ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন নিয়েও। জানান- ‘এই হলো অবস্থা। না জানি কত মানুষ ভোট খুঁজে পাচ্ছে না।’
তবে- নির্বাচনী কর্মকর্তারা আতিককে আশ্বস্ত করে বলেছেন; তারা বিষয়টি সমাধানের চেষ্টা করছেন। সমাধান হয়ে গেলে প্রার্থীকে ভোট দেয়ার জন্য ফোন করা হবে বলেও জানান তারা।
এদিকে- কেন্দ্রের বাইরে বেরিয়ে এসে আতিক নিজেই ঘটনাটি সাংবাদিকদের অবগত করেন।

এ সময় তিনি অভিযোগ করেন- প্রতিটি কেন্দ্রে পর্দা ছাড়াই নির্বাচনী কর্মকর্তাদের সামনে ইভিএমে ভোটারদের ভোট দিতে হচ্ছে। এতে করে সুষ্ঠু ভোটের পরিবেশ নষ্ট হচ্ছে। ভোটার কাকে ভোট দিচ্ছেন সেটি তো নির্বাচনী কর্মকর্তারা দেখার কথা না- প্রশ্ন তোলেন আতিক। এতে করে অনেক ভোটার ভয়ে নৌকায় ভোট দিচ্ছেন বলে দাবি করেন আতিক।

এছাড়া- সকালে দক্ষিণ সুরমার কুছাই ও বরইকান্দি কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা কেন্দ্র থেকে তার এজেন্টকে বের করে দেওয়ার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ করেন আতিক। তিনি জানান- বরইকান্দি ভোট কেন্দ্রে প্রকাশ্য দা দিয়ে ধাওয়া করা হয়েছে তার কর্মী সমর্থকদের।

ডায়ালসিলেট এম/

0Shares