হাবিবকে অভিনন্দন জানালেন রফিকুল ইসলাম ও আব্দুল কাইয়ুম

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

হাবিবকে অভিনন্দন জানালেন রফিকুল ইসলাম ও আব্দুল কাইয়ুম

ডায়ালসিলেট ডেস্ক:: সিলেট-৩ আসনের (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) উপনির্বাচনে বিপুল ব্যবধানে জয়ী হওয়ায় হাবিবুর রহমান হাবিবকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন সিলেট জেলা জাতীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট নগরীর বিখ্যাত পাচ ভাই রেষ্টুরেন্টের স্বত্বাধীকারি রফিকুল ইসলাম রফিক ও সিলেট জেলা মহানগর ছা্ত্রলীগের সাবেক সিনিয়র সদস্য ও সিলেট জেলা তাতীলীগের সাবেক যুগ্ম আহবায়ক  রোটারিয়ান আব্দুল কাইয়ুম।

রফিকুল ইসলাম রফিক তিনি বলেন, মানুষের এখন উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। মানুষ বুঝতে পেরেছেন যে- শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। তাই শনিবার দিনভর সিলেট-৩ আসনের ভোটাররা নৌকা মার্কায় তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। হাবিবের হাত ধরে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে।

প্রসঙ্গত ::

আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। তিনি পেয়েছেন ৮৯ হাজার ৭০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক পেয়েছেন ২৪ হাজার ৬০৪ ভোট। এমন ফলাফলের পর হাবিবুর রহমান  হাবিবকে অভিনন্দন জানিয়েছেন ।

আওয়ামী লীগের প্রার্থী হাবিবের নির্বাচনী কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী তিনি পেয়েছেন ৮৯ হাজার ৭০৫।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক (লাঙ্গল) পেয়েছেন ২৪ হাজার ৬০৪ ভোট। হাবিব প্রতিদ্বন্দ্বী আতিকুর রহমানের থেকে ৬৫ হাজার ১০১ ভোট বেশি পেয়েছেন।

ডায়ালসিলেট এম/

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ