সিলেট -৩ আসনে জয়ের পথে নৌকা

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

সিলেট -৩ আসনে জয়ের পথে নৌকা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শেষে ফলাফলের অপেক্ষায় রয়েছে প্রার্থী সমর্থক এবং ভোটাররা।

আজ শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ৩ আসনের উপনির্বাচনে শেষ হয় বিকেল ৪টায়। এতে মোট ১৪৯টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে।

সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান হাবিব (নৌকা), জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক (লাঙ্গল), বিএনপির বহিষ্কৃত প্রার্থী শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি) এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জুনায়েদ মোহাম্মদ মিয়া (ডাব)মার্কায়।

এদিকে, শনিবার বিকাল ৫টায় শেষ খবর পাওয়া পর্যন্ত কয়েকটি কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন হাবিবুর রহমান।এতে বেশ কয়েকটি কেন্দ্রে আনন্দ মিছিলও করতে দেখা যায় নৌকার বিজয়ের নিশ্চিত করতে।

দক্ষিণ সুরমার জালালপুরের রায়খাইল কেন্দ্রে আওয়ামী লীগের হাবিবুর রহমান হাবিব নৌকা মার্কায় ৫৬৫টি , লাঙ্গল নিয়ে জাতীয় পার্টির মো. আতিকুর রহমান আতিক ২৬১, বালাগঞ্জের জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৭৫৭ ও লাঙ্গল ১১৮, বালাগঞ্জের ডিএন উচ্চবিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৭৮ ও লাঙ্গল ৬৮, টিএন সেন্টারে নৌকা ১৩৩৩, লাঙল ৭১, বাবরকপুর নৌকা ৭৮০ ও লাঙল ৪৭, বোয়ালজুরে নৌকা ৭৩২ ও লাঙল ২৮, শ্রীনাথপুরে নৌকা ৬০৭ ও লাঙল ৩৯, উজ্জ্বলপুরে নৌকা ৭০৭ ও লাঙল ১৮টি ভোট পেয়েছে।

তবে ভোট গ্রহনের সময় আতিকুর রহমান আতিক অভিযোগ করেন, ফেঞ্চুগঞ্জের ৭টি কেন্দ্র আওয়ামী লীগের নেতাকর্মীরা দখল করে নিয়েছেন এবং দক্ষিণ সুরমার কুচাই শ্রীরামপুর সেন্টার থেকে লাঙ্গলের এজেন্ট বের করে দেওয়া হয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ