দক্ষিণ সুরমার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী সরবরাহ করলো সিলেট চেম্বার

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২১

দক্ষিণ সুরমার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী সরবরাহ করলো সিলেট চেম্বার

ডায়ালসিলেট ডেস্ক::দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে চিকিৎসা সামগ্রী সরবরাহ করেছে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় চেম্বার কনফারেন্স হলে দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহযোগীতায় দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা রোগীদের চিকিৎসার্থে অক্সিজেন কনসেনট্রেটর, হাই ফ্লো ন্যাজাল ক্যানোলাসহ জরুরী চিকিৎসা সরঞ্জাম সরবরাহ করা হয়।
সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের বেসরকারীভাবে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের বেসরকারীভাবে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব তাকে অভিনন্দন জানানোর জন্য চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেট-৩ আসনের জনগণ আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করলেও আমি বৃহত্তর সিলেটের জনগণের সেবক। তাই বৃহত্তর সিলেটের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। তিনি বলেন, শিল্প, পর্যটন ও কৃষি খাতে সিলেট অনেক সম্ভাবনাময় এলাকা। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে আমরা আশানুরূপ এগিয়ে যেতে পারিনি। এসব সমস্যা দূরীকরণে তিনি তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, সিলেটে একটি ইপিজেড এবং কৃষি শিল্পাঞ্চল প্রতিষ্ঠার ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলাপ করেছি। সিলেটের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী সবসময়ই আন্তরিক। তিনি সিলেটের ব্যবসা-বাণিজ্যে বিরাজমান যেকোন সমস্যা সমাধানে সিলেটের ব্যবসায়ীদের সাথে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি দক্ষিণ সুরমার করোনা রোগীদের চিকিৎসার্থে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম সরবরাহের জন্য এফবিসিসিআই এর সভাপতি মো. জসিম উদ্দিন, এফবিসিসিআই এর পরিচালনা পরিষদ ও  সিলেট চেম্বার নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও ডা. রুবাইয়া আহমেদ এর নিকট অক্সিজেন কনসেনট্রেটর, হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা সহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর করেন প্রধান অতিথি নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান ও সিলেট চেম্বার নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা এবং প্রধান অতিথিকে সিলেট চেম্বারের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন সহ সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক তাহমিন আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক মো. মামুন কিবরিয়া সুমন, মো. এমদাদ হোসেন, মোঃ সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, মো. আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমদ, খন্দকার ইসরার আহমদ রকী এবং হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মো. রইছ আলী, সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহা. আবুল আহাদ, ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আতিকুর রহমান, চাউল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী ফারুক আহমদ, ফল মাকের্ট ব্যবসায়ী সমিতির সদস্য মো. রাজ্জাক হোসেন, সিলেট চেম্বারের সদস্য মো. কয়ছর আলী, সামিয়া বেগম চৌধুরী, নুরজাহান বেগম, সাকেরা জান্নাত, ফরহাদুজ্জামান চৌধুরী, মো. সামছুজ্জামানসহ সিলেটের বিভিন্ন মার্কেট ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ