বঙ্গবন্ধু আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন : কাজী এমদাদুল ইসলাম

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১

বঙ্গবন্ধু আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন : কাজী এমদাদুল ইসলাম

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, করোনা মহামারীর কারনে মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে পড়েছে। আমারা এখনও স্বাভাবিক অবস্থায় ফিরতে পারছিনা। এ ভয়াবহ অবস্থা মোকাবেলা করতে হলে সকলকে সচেতন হতে হবে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে, ঘর থেকে বের হলে মাস্ক পরতে হবে এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। তাহলে এই মহামারী থেকে কিছুটা হলেও আমরা রেহাই পাবো। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্যও দোয়া কামনা করেছেন। তিনি আরও বলেন, জাতির পিতা আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন আর তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন অগ্রগতির জন্য জীবন বাজি রেখে কাজ করছেন।

মঙ্গলবার বিকেল ৪টায় সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সোনাতলা সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসা মাঠে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে দরিদ্র মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সত্যজিত রায় দাশ, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাহমিনা আক্তার, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ইশতিয়াক ইমন, সহকারী কমিশনার ভূমি মহানগর (রাজস্ব সার্কেল) শবনম শারমিন, সহকারী কমিশনার ভূমি সদর ফারিয়া সুলতানা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, সদর উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ হিরণ মাহমুদসহ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ, কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, সোনাতলা সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলী, ইউপি সদস্য মোঃ শাহনুর আলম প্রমূখ।

উল্লেখ্য, খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০কেজি চাল, ২ কেজি ডাল, তেল, চিনি, লবণ, ছোলা, সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ