প্রধানমন্ত্রীর নেতৃত্বে তারুন্যের মেধা ও প্রযুক্তি দেশের অর্থনৈতিক উন্নতি ও সমৃদ্ধি অর্জন করছে

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

প্রধানমন্ত্রীর নেতৃত্বে তারুন্যের মেধা ও প্রযুক্তি দেশের অর্থনৈতিক উন্নতি ও সমৃদ্ধি অর্জন করছে

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের পুত্র সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেন, সৎভাবে ব্যবসা পরিচালনা করে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ রয়েছে। ব্যবসার মাধ্যমে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি মানুষের সেবা করাও সম্ভব।  প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তারুন্যের মেধা ও প্রযুক্তি নির্ভর ব্যবসার সম্প্রসারণের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক উন্নতি ও সমৃদ্ধি অর্জন করছে।

আমাদের দেশের মেধাবী তরুণরা ব্যবসায় নিজেদের মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখে সফলতা অর্জন করছেন এবং উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকারের সহযাত্রী হিসেবে কাজ করছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর নাইওরপুলস্থ আলিবাগ টাওয়ারে ফেইথফোন কল সেন্টার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ডা. আরমান শিপলু  উপরোক্ত কথাগুলো বলেন।. ফেইথফোন কল সেন্টারের প্রধান পরিচালনা কর্মকর্তা শফিকুল ইসলাম রাজনের সভাপতিত্বে  ও প্রধান টেকনিক্যাল কর্মকর্তা আখলাকুজ্জামান  আশিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম বাদল, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ডা: আরিফ বিল্লাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফেইথফোন কল সেন্টারের প্রধান এইচ.আর কর্মকর্তা শাইকুল আলম শাওন, প্রধান বিক্রয় কর্মকর্তা মো: জালাল উদ্দীন, সহকারী বিক্রয় কর্মকর্তা মো: ইমরান হোসেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলী আসগর জুলন।

0Shares