মাধবপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ডায়ালসিলেট ডেস্ক:: সবে ভাত খেতে শিখেছে এক বছর বয়সী একমাত্র ছেলে। তাকে নিয়ে ভাত খাবে বলে শ্বশুর বাড়িতে অবস্থানরত স্ত্রীকে ফোন করে ভাত বাড়তে বলে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে রওয়ানা দেয় বাবলু মিয়া (২৬)।

স্ত্রী শাকিরিন আক্তার মুক্তা  প্লেটে ভাত বেড়ে ছেলেকে কোলে নিয়ে অপেক্ষা করছেন স্বামীর জন্য। কিন্তু আসার পথে রাস্তার উপর রাখা বালু ও পাথরের স্তুপে মোটরসাইকেলের চাকা স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়ে  ঘটনাস্থলেই প্রাণ হারায় বাবলু মিয়া।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের গোয়াসনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবলু মিয়া উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডুবা গ্রামের ইউনুস মিয়ার পুত্র। জানাযায়, বাবলু মিয়া স্ত্রীকে ভাত বাড়তে বলে বেঙ্গাডুবা থেকে শ্বশুর বাড়ি শাহজাহানপুর ইউনিয়নের বাগবাড়ি গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়।
পথিমধ্যে গোয়াসনগর নামক স্থানে সড়কের উপর রাখা উত্তর সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের জন্য আনা বালু ও পাথরের স্তুপে তার মোটরসাইকেলের চাকা স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্তের জন্য পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরন করে।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে আমি কন্ট্রাক্টরকে না পেয়ে সাব কন্ট্রাক্টরকে রাস্তা থেকে পাথর ও বালু সরানোর জন্য সতর্ক করে এসেছি। আমাদের সামনে তারা দ্রুত রাস্তা থেকে বালু ও পাথর সরানোর কাজ শুরু করে। কিন্তু এখন খবর পেলাম এগুলো পুরোপুরি সরানো হয়নি। ফলে এই দুর্ঘটনা ঘটলো।

ডায়ালসিলেট এম/

0Shares