শরিফুলের ৩ বলের ব্যবধানে ২ উইকেট

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২১

শরিফুলের ৩ বলের ব্যবধানে ২ উইকেট

স্পোর্টস ডেস্ক::সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান না থাকায় বোলিংয়ে শক্তি কমেছে বাংলাদেশের। সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ঝোড়ো শুরু নিউজিল্যান্ডের। পাওয়ার প্লে’র শেষ ওভারে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। ইনিংসের ষষ্ঠ ওভারে ৩ বলের ব্যবধানে উড়ন্ত শুরু এনে দেয়া দুই কিউই ওপেনারকে সাজঘরের পথ ধরান শরিফুল ইসলাম। রাচিন রবীন্দ্র ১২ বলে ১৭ ও ফিন অ্যালেন করেন ২৪ বলে ৪১ রান।
প্রথম চার ম্যাচে অভিন্ন একাদশ নিয়ে খেলেছে আগেই সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচে একাদশে চারটি পরিবর্তন নিয়ে মাঠে নামে টাইগাররা। সুযোগ পেয়েছেন সৌম্য সরকার, শামীম হোসেন পাটোয়ারী, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ। সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন ও শেখ মেহেদি হাসানকে বিশ্রাম দেয়া হয়েছে।
নিউজিল্যান্ডের একাদশে এসেছে তিনটি পরিবর্তন। একাদশে ফিরেছেন স্কট কুগেলেইন, বেন সিয়ার্স ও জ্যাকব ডাফি।
বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারী, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ।
নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, রাচিন রবীন্দ্র, উইল ইয়ং , টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), কলিন ডি গ্র্যান্ডহোম, হেনরি নিকোলস, স্কট কুগেলেইন, কোল ম্যাককঞ্চি, বেন সিয়ার্স, এজাজ প্যাটেল ও জ্যাকব ডাফি।।

ডায়ালসিলেট এম/

0Shares