বানিয়াচংয়ে প্রাইভেটকার খাদে পড়ে তরুণী নিহত, আহত ৩

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

বানিয়াচংয়ে প্রাইভেটকার খাদে পড়ে তরুণী নিহত, আহত ৩

ডায়ালসিলেট ডেস্ক::নবীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী বানিয়াচং উপজেলার বানিয়াচং -হবিগঞ্জ সড়কের আতাকুরা নামক স্থানে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক তরুণী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ৩ জন।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও বানিয়াচং থানার একদল পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বানিয়াচং – হবিগঞ্জ সড়কের সুবিদপুর ইউনিয়নের আাতাকুরা নামক স্থানে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে সুনারু গ্রামের মতিলাল দাস ও তার স্ত্রী, দুই কন্যাসহ ৪ জন গুরুতর আহত হন।

খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মতিলাল দাসের কন্যা কাকন দাস (২১) কে মৃত ঘোষণা করেন।

অন্যান্য আহত মতিলাল দাস (৬৫), তার স্ত্রী কামিনী দাস (৫৫) ও কন্যা বৃন্দা দাস ( ২৩) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে কামিনী দাসের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বানিয়াচং থানার ওসি তদম্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে এক জনের মৃত্যু হয়। অন্যান্য আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

ডায়ালসিলেট এম/

0Shares