শেখ ফজিলাতুন্নেসার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

শেখ ফজিলাতুন্নেসার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়

ডায়ালসিলেট ডেস্ক::সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শেখ ফজিলাতুন্নেসা বিশ্ববিদ্যালয় নামকরণের প্রস্তাব করলে প্রধানমন্ত্রী তাতে সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন সিলেট-৩ আসনের উপনির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান হাবিব। শিগগিরই এ নামকরণের প্রক্রিয়া শুরু হবে বলে তিনি জানিয়েছেন।

শনিবার দুপুরে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। উপনির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের জনগণকে ধন্যবাদ জানান।

এমপি হাবিব বলেন, করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয়নেত্রী সাক্ষাতের জন্য আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন। আমি মন উজাড় করে কথা বলেছি, আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষের কথা বলেছি। প্রধানমন্ত্রী সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে আমার এ বিজয়ে তিনি খুবই আনন্দিত।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনা আক্রান্ত হয়ে মারা যান এ আসনের সংসদ সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী। পরে নির্বাচন তফসিল ঘোষণা করা হলেও বারবার পেছানোর পর গত ৪ সেপ্টেম্বর ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

ডায়ালসিলেট এম/

0Shares