সিলেটে ৪ লাখ ২০ হাজার শলাকা ভারতীয় বিড়ি উদ্ধার, আটক ২

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

সিলেটে ৪ লাখ ২০ হাজার শলাকা ভারতীয় বিড়ি উদ্ধার, আটক ২

ডায়ালসিলেট ডেস্ক::সিলেটের সদর উপজেলা থেকে ৪ লাখ ২০ হাজার শালকা ভারতীয় পাতার বিড়ি উদ্ধার ও ২ ব্যক্তিকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। সোমবার (১৩সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো গোয়াইনঘাট থানার বড়নগর এলাকার নোয়াগ্রামের মৃত আব্দুল নুরের ছেলে সুমন আহমদ (২৮) ও সাহেবের বাজার চানপুর গ্রামের আজমল আলীর ছেলে হ্যালন মিয়া (২৪)।

পুলিশ জানায়, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জসিম উদ্দিনের দিক নির্দেশনায়, কালাগুল পুলিশ ক্যাম্পর ইনচার্জ এসআই(নিঃ)/মোঃ আব্দুল আজিজ ও সঙ্গীয় ফোর্সসহ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাহেবের বাজার এলাকা থেকে সাদা রংয়ের টয়োটা নাভানা মাইক্রোবাসসহ গাড়িতে থাকা আসামীদের গ্রেফতার পূর্বক উপস্থিত সাক্ষীদের সম্মুখে গাড়ি তল্লাশী করে ৪ লক্ষ ২০ হাজার শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন পাতার বিড়ি উদ্ধার করে।

যার মূল্য চার লক্ষ বিশ হাজার টাকা ও এসময় অবৈধ ভারতীয় বিড়ি বহন করার অপরাধে একটি সাদা রংয়ের টয়োটা নাভানা মাইক্রোবাস, যার রেজিঃ নং-DHAKA METRO-THA-11-1437 উদ্ধার পূর্বক আটক করা হয়।

এ ঘটনায় কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.আব্দুল আজিজ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- (১৪), তাং ১৩-০৯-২০২১ইং। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরন করা হবে বলে জানোনো হয়।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ