রাজধানীতে হামলার শিকার সাংবাদিক

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২১

রাজধানীতে হামলার শিকার সাংবাদিক

ডায়ালসিলেট ডেস্ক :: রাজধানীর দক্ষিণখানে পূর্বশত্রুতার জেরে এক সাংবাদিক ও তার ভাই হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তারা হলেন সাংবাদিক মীর মেহেদী হাসান জনি ও তার বড় ভাই মীর জহিরুল ইসলাম।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে দক্ষিণখানের শাহকবির মাজার রোডের সিএনজি পাম্প এলাকায় আদি টাঙ্গাইল মিস্টান্ন ভান্ডারের সামনে এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক মীর মেহেদী হাসান বলেন, আমি বাইক দিয়ে আসার পথে মাহবুব হাসান রতন ও তার ভগ্নিপতি পুষ্প আমার মোটরসাইকেলের গতিরোধ করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারতে থাকেন। এতে আমি বাইক থেকে পড়ে গেলে পুষ্প-রতনসহ আরও কয়েকজন মিলে আমাকে এবং আমার বড় ভাইকে মারধর করেন।

তিনি বলেন, হামলায় আমার মাথা ফেটে গেছে এবং একটা আঙুল ভেঙে গেছে। এছাড়া পুরো শরীরে রড দিয়ে আঘাত করেছে। আমার পকেটে থাকা মোবাইলটাও নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানালে অ্যাকশন দেবে বলে আমাদের আশ্বস্ত করেন। দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদের পরামর্শে থানায় অভিযোগ জমা দিই।

এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান বলেন, আমরা এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ক্রসচেক করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সাংবাদিক মীর মেহেদী হাসান সারাবাংলা.নেটে নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ কাজ করেছেন আরটিভিতে। আগামী ১ অক্টোবর থেকে অন্য একটি বেসরকারি টেলিভিশনে যোগ দেবেন বলে জানা গেছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares