চলচ্চিত্রে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী পরীমণি

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২১

চলচ্চিত্রে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী পরীমণি

 

ডায়ালসিলেট ডেস্ক :: চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে আলোচনা থামছেই না। একের পর এক আলোচনা থেকে সমালোচনার জন্ম দিচ্ছেন তিনি।তবে সব জল্পনা-কল্পনা শেষে তিনি আবার চলচিত্রে একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হলেন আলোচিত অভিনেত্রী পরীমণি। এই চলচ্চিত্রে রাবেয়া চরিত্রে অভিনয় করবেন পরিমণি।

গতকাল শুক্রবার রাতে নির্মাতা গিয়াস উদ্দিন বিষয়টি জানিয়েছেন। তিনি বলেছেন, শুক্রবার সন্ধ্যায় সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পরীমণি। পরীকে পেয়ে আমি হ্যাপি। তার সঙ্গে আগেও কাজ করেছি। আশা করছি রাবেয়া চরিত্রটি নতুন মাত্রা পাবে পরীর মাধ্যমে। কারণ ছবির মূল চরিত্রই এটি।

পরীমণি বলেন, আমি জেল থেকে যেদিন বের হই, সেদিনই এই প্রস্তাব পাই। এটি আমার জন্য ছিল সেরা উপহারের মতো। আশা করছি কাজটি ভালো হবে। প্রসঙ্গত, রাবেয়া চরিত্রের জন্য আগে চুক্তিবদ্ধ ছিলেন নুসরাত ফারিয়া। শিডিউল নিয়ে জটিলতার কারণে তিনি সিনেমাটি ছেড়ে দিয়েছেন।

কথা সাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। আর এর প্রযোজনায় রয়েছে একটি ওটিটি প্লাটফর্ম। পরিমণি ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন- ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ প্রমুখ।

 

0Shares