ওসমানীতে সংঘর্ষে আহত ১

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

ওসমানীতে সংঘর্ষে আহত ১

ডায়ালসিলেট ::সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে দুপক্ষের সংঘর্ষে এক অটোরিকশা চালক আহত হয়েছেন। তার নাম শাহজাহান (৫০)। তাকে হাসপাতালের ৭নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এনিয়ে উত্তেজনা বিরাজ করছে। যখন তখন আবারও সংষর্ঘের আশংকা করছেন প্রত্যক্ষদর্শীরা।

আজ মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর ) দুপুরের দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর ১২টার দিকে সিএনজি অটোরিকশা রাখাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় প্রবীণ অটোরিকশা চালক শাহজাহান দু’পক্ষকে নিবৃত করতে এগিয়ে এলে ফয়ছল ও ইমন নামক দুই চালক তার উপর চড়াও হন। তারা তাকে কিলঘুঁষি মারতে থাকলে এক পর্যায়ে শাহজাহান রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তারা চাকুও ব্যবহার করে বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শ ী।

পরে অন্যান্যের সহযোগীতায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের অর্থ সম্পাদক ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা স্ট্যান্ডের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রশিদ মামুন জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়নাল জানান, বিষয়টি তাকে কেউ জানায়নি। আহতের চিকিৎসা চলছে। লিখিত অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ