সিলেটে র‍্যাবের জালে ৫ ‘অপরাধী’

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২১

সিলেটে র‍্যাবের জালে ৫ ‘অপরাধী’

ডায়ালসিলেট ::সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ ‘অপরাধীকে’ গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধ ও বৃহস্পতিবার এই দুই দিনে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন মাদক ব্যবসায়ী, পলাতক ও ধর্ষণ মামলার আসামি।

সংবাদবিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে র‍্যাব-৯ এর একটি দল সুনামগঞ্জের ছাতক থানার গোবিন্দগঞ্জ বাজার থেকে ধর্ষণ মামলার পলাতক আসামি মো. মাসুক মিয়াকে (৩৮) গ্রেফতার করে।

মাসুক সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নতুন পারকুল গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

র‍্যাবের আরেকটি দল বুধবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট জেলার গোয়াইনঘাট থানার বাইপাস স্ট্যান্ড এলাকা থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় ধাওয়া করে মো. শাহাবুদ্দিন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

শাহাবুদ্দিন গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুরা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

অপরদিকে, র‍্যাব-৯ এর আরেকটি দল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হবিগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের কামড়াপুর বাইপাস পয়েন্ট থেকে মো. আলী হোসেন (১৯) ও মো. আকাশ মিয়া (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ১০ কেজি গাঁজা জব্দ করে র‍্যাব।

গ্রেফতারকৃত আলী হোসেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ইকরতলী গ্রামের মো. উছমান আলীর ছেলে ও আকাশ মিয়া একই থানার হাফটার হাওর গ্রামের মো. আব্দুল শহীদের ছেলে।

র‍্যাব-৯ এর আরেকটি দল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন দাউদপুর থেকে এজাহারনামীয় পলাতক আসামি ছানাক মিয়াকে (৩২) গ্রেফতার করে। ছানাক মিয়া দাউদপুরের আবুল মিয়ার ছেলে।

গ্রেফতারকৃত আসামিদের পরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে র‍্যাব।

ডায়ালসিলেট এম/

0Shares