দলকে আরো শক্তিশালী করতে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে কাজ করতে হবে: সুব্রত পুরকায়স্থ

প্রকাশিত: ১২:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

দলকে আরো শক্তিশালী করতে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে কাজ করতে হবে: সুব্রত পুরকায়স্থ

 

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী নিরলসভাবে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। ওয়ার্ডকে আরো শক্তিশালী করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি, আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

দেশমাতৃকার যে কোনো প্রয়োজনে শেখ হাসিনার নির্দেশে সেবা-শান্তি-প্রগতির বীজমন্ত্রে উদ্দীপ্ত হয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত থাকবে বলে আমি বিশ্বাস করি।

 

বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে সুবিদবাজার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড এর কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর আহমদের পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের মধ্যে সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, জাহাঙ্গীর আলম, সফিকুর ইসলাম সফিক, নজরুল ইসলাম রানা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক মুমিনুর রশিদ সুজন, অর্থ সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক পারভেজ আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক আবুল কাশেম, সমাজ কল্যাণ সম্পাদক হেলাল খান, জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সমাজ কল্যাণ সম্পাদক কবির আলম, সহ প্রচার সম্পাদক ইকবাল আহমদ, সদস্য সায়মন আহমদ, রাসেল আহমদ, মিজবাহ মির্জা প্রমুখ। বিজ্ঞপ্তি

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ