ওসমানীনগরে ট্রাকচাপায় ২ জন নিহত

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

ওসমানীনগরে ট্রাকচাপায় ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানীনগরে দাঁড়িয়ে থাকা তেলবাহী ট্রাকের পেছনে পাথরবাহী ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- গোলাপগঞ্জের কামরুল ইসলাম (৫০) ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন নবীনবাগ এলাকার হানিফ উল্লার ছেলে ইদ্রিস আলী (৩৫)। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান।

জানা যায়- নিহত দুইজনের একজন দাঁড়িয়ে থাকা ট্রাকের সামনে দাঁড়ানো ছিলেন আর অপরজন ধাক্কা দেওয়া ট্রাকের সমনে বসা ছিলেন। তাই চালক কিংবা হেল্পার হতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক জানান, ট্রাক দুটিই সিলেট থেকে যাওয়ার পথে। একটি ট্রাক সিলেট থেকে যাওয়ার পথে ঢাকামুখি হয়ে দাঁড়িয়েছিলো। ধাক্কা দেওয়া ট্রাকটিও সিলেট থেকে ছেড়ে আসছিলো। খবর পেয়ে লাশ উদ্ধার ও গাড়ি দুটি আটক করে হাইওয়ে পুলিশে কাছে হস্তান্তর করা হয়ে।

তিনি জানান, দেশবন্ধু পার্সেল কোম্পানির ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-২৭৮৭) এই দুর্ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থলেই দুইজন মারা যান তারা।

এদিকে, হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাক জব্দ করেছে। তবে চালক পলাতক রয়েছেন।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares