নারীর ভিডিও অনলাইনে ছাড়ার হুমকি, ফেঞ্চুগঞ্জের যুবক কারাগারে

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২১

নারীর ভিডিও অনলাইনে ছাড়ার হুমকি, ফেঞ্চুগঞ্জের যুবক কারাগারে

ডায়ালসিলেট ::ফেঞ্চুগঞ্জে এক নারীর স্থিরচিত্র ও ভিডিও ধারণ করে অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়ায় মো. রনি আহমেদ (২৭) নামের যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ তাকে আদালতে তোলার পর কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। সে ফেঞ্চুগঞ্জ উপজেলার মধ্যযুধীষ্ঠিপুর গ্রামের মো. আব্দুল সাত্তারের ছেলে।

এর আগে, গতি রবিবার রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) এর অভিযানে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। গতকাল সোমবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি জানান র‌্যাব- ৯ মুখপাত্র মেজর মাহফুজুর রহমান।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাহিত জনৈক এক মহিলার সঙ্গে ভিডিও কলের (স্থির চিত্র, ভিডিও) কথোপকথন মোবাইল ফোনে ধারণ করে রনি। পরে বিভিন্ন শর্তপূরণ না করলে স্ত্রির চিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভ্ক্তূভোগী মহিলার অভিযোগের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মোঃ লুৎফর রহমান এবং এএসপি সোমেন মজুমদারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। পরে, ফেঞ্চুগঞ্জ থানার হস্তান্তর করা হলে থানা পুলিশ তাকে আদালতে উপস্থাপন করে এবং আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ডায়ালসিলেট এম/

0Shares