পংকিকে আহ্বায়ক ও মিফতাহকে সদস্য সচিব করে নতুন কমিটি অনুমোদন

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২১

পংকিকে আহ্বায়ক ও মিফতাহকে সদস্য সচিব করে নতুন কমিটি অনুমোদন

ডায়ালসিলেট ডেস্ক;:আব্দুল কাইয়ূম জালালি পংকিকে আহ্বায়ক ও মিফতাহ সিদ্দিকীকে সদস্য সচিব করে সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন।

আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন হুমায়ন কবির সাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লােদী, জিয়াউর গনি আরেফিন জিল্লু, অ্যাড. হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হােসেন চৌধুরী, অ্যাড. রােকসানা বেগম শাহনাজ এবং সদস্যরা হলেন নাসিম হােসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হােসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যাড. আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মাের্শেদ, হুমায়ন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হােসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

উল্লেখ্য, আব্দুল কাইয়ূম জালালি পংকি সদ্য বিলুপ্ত হওয়া সিলেট মহানগর বিএনপি কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং মিফতাহ সিদ্দিকী সাংগঠনিক সম্পাদক ছিলেন।

ডায়ালসিলেট এম/

 

0Shares