চট্টগ্রামে সাড়ে ৪৭ লাখ টাকার ক্রিস্টাল আইসসহ তরুণী আটক

প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০২১

চট্টগ্রামে সাড়ে ৪৭ লাখ টাকার ক্রিস্টাল আইসসহ তরুণী আটক

ডায়ালসিলেট ডেস্ক::চট্টগ্রামের মিরসরাইয়ে ভয়ংকর মাদক ক্রিস্টাল আইসসহ নুসরাত ফাতেমা (২২) নামের এক তরুণীকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১ অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনাপাহাড় এলাকা থেকে তাকে জোরারগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে।
আটক তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউপির লক্ষ্মীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। উদ্ধারকৃত মাদকের পরিমাণ (ক্রিস্টাল মিথাইল এমফিটামিন যুক্ত) ৯৫ গ্রাম। যার আনুমানিক মূল্য ৪৭ লক্ষ ৫০ হাজার টাকা।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে এসআই মো. জাফর উল্লাহ ও এএসআই এনামুল সহ সঙ্গীয় পুলিশ।
এ সময় সন্দেহভাজন ওই তরুণীর শরীর মহিলা পুলিশ দ্বারা তল্লাশি করলে সাদা পলিথিনে মোড়ানো বিশেষ কায়দায় তরুণীর বুকের ভেতর লুকানো অবস্থায় এই ভয়ানক মাদক উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তরুণী জানায়, চট্টগ্রাম শহরে থেকে এগুলো ঢাকায় বিক্রির উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল।

জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন জানান, আটককৃত তরুণী নুসরাত ফাতেমার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।।

ডায়ালসিলেট এম/

0Shares