ভবিষ্যৎ পরিকল্পনার কৌশলী পদক্ষেপই অর্থনৈতিক নিরাপত্তা

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২১

ভবিষ্যৎ পরিকল্পনার কৌশলী পদক্ষেপই অর্থনৈতিক নিরাপত্তা

ডায়ালসিলেট ডেস্ক::সরকারের সাবেক যুগ্ম সচিব ও ডেলটার প্রশাসক মো. রফিকুল ইসলাম বলেছেন, রুচিশিল জীবন যাপন এবং ভবিষ্যৎ পরিকল্পনার সঠিক সিদ্ধান্তই একজন মানুষকে তার কাঙ্খিত গন্তব্যে পৌছে নিয়ে যায়। সুনিয়ন্ত্ররিত জীবন জীবিকা ও অর্থিক নিরাপত্তায় কৌশলী পদক্ষেপ পারিবারিক, সামাজিক এবং প্রতিষ্ঠানিক ভাবে শান্তি শৃঙ্খলার উন্নায়ন সহ অর্থনৈতিক সমৃদ্ধশালী হয়ে উঠতে ভূমিকা রাখে।’

শনিবার দুপুরে সিলেট নগরের ধোপাদিঘির পাড়স্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ডেলটা লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর একক বীমা প্রকল্পের উদ্যোগে আয়োজিত বিশেষ উন্নায়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ডেলটার উন্নায়ন প্রকল্পের এসভিপি আশীষ কুমার মন্ডল।

ডেলটা সিলেট অঞ্চলের এসভিপি ও সংগঠন প্রধান মো. নুরুল আজমের সভাপতিত্বে ও সিলেট সার্ভিস সেন্টার ইনচার্জ সামিনুল ইসলামের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন মৌলভীবাজারের ডিজিএম দিলীপ দে, হবিগঞ্জ’র এজিএম বিকাশ চন্দ্র রায়, সিলেটের এজিএম রনেশ রঞ্জন চৌধুরী, সুনামগঞ্জের এজিএম মিজবা উদ্দিন রুমী, বিয়ানীবাজারের এজিএম রুমেনুল ইসলাম, ডেলটা লাইফের গনগ্রামী ইনস্যুরেন্স’র সিলেট ও মৌলভীবাজারের জক ইনচার্জ আশিষ কুমার রায় ও সিনিয়র অ্যাক্সিকিউটিভ অফিসার সৈয়দ শাহিন মিয়া প্রমুখ।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ