মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২১

মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু

 

ডায়ালসিলেট ডেস্ক :: হযরত শাহজালাল মাজার জিয়ারতের মাধ্যমে দলীয় কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে সিলেট মহানগর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটি।

 

আজ রোববার (৩ অক্টোবর) বাদ আসর নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর আহবানে বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী মাজার প্রাঙ্গনে উপস্থিত ছিলেন।

 

মাজার জিয়ারত পরবর্তীতে নবগঠিত কমিটি দরগাহ গেইট থেকে একটি বিশাল মিছিল বের করে। মিছিলটি চৌহাট্টা পয়েন্টে এক পথসভায় মিলিত হয় । সদস্য  সচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় পথসভায় সভাপতির বক্তব্যে নবগঠিত কমিটিরআহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে  দেশনেত্রী বেগমখালেদা জিয়া, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

তিনি বলেন, ষড়যন্ত্রের শিকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের বিকল্প নেই। ফ্যাসিস্ট আওয়ামী সরকার ও রাষ্ট্রযন্ত্রের সকল ষড়যন্ত্র ও রক্তচক্ষু উপেক্ষা করে আন্দোলনের মাধ্যমে তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।

 

তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই। মানুষের বাকস্বাধীনতা ও নিরাপত্তা নেই। দেশে নীরব দুর্ভিক্ষ চলছে। চরম অর্থনৈতিক সংকটে ভুগছে দেশের সাধারণ মানুষ। কিন্তু আওয়ামী সরকারের তাতে ভ্রুক্রেপ নেই। কারণ তাদের জবাবদিহিতা নেই। জনগণের ভোট তাদের প্রয়োজন নেই। আবারো তারা নীল নকশার নির্বাচনের পায়তারা করছে। ক্ষমতা চিরস্থায়ী করার বন্দোবস্ত করে ফেলেছে তারা। তাই তারা দেশের মানুষকে পরোয়া করেনা। বিরোধী মতকে করছে নিষ্পেষিত। কিন্তু আমরা ওয়াদা করছি, স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে পরাধীনতার শৃঙ্খল থেকে আমরা মুক্ত করবো। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ