ওসমানী হাসপাতালে অভিযান চালিয়ে গাড়ি পার্কিং উচ্ছেদ

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

ওসমানী হাসপাতালে অভিযান চালিয়ে গাড়ি পার্কিং উচ্ছেদ

ডায়ালসিলেট ::সিলেট ওসমানী হাসপাতালে অভিযান চালিয়ে গাড়ি পার্কিং উচ্ছেদ করেছে প্রশাসন। আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন অভিযান চালিয়ে পার্কি উচ্ছেদ করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, সরকারের নির্দেশনা অনুযায়ী নতুন ক্যান্সার, কিডনী ও হার্টের চিকিৎসার জন্য ১৫তলা বিশিষ্ট একটি বিল্ডিং নির্মাণ করা হবে। তবে এব্যাপারে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদারকে ফোন দিলে তিনি মিটিংয়ে ব্যস্ত আছেন বলে ফোন রেখে দেন।

তবে বিনা নোটিশে হঠাৎ করেই ওসমানীর পার্কিং জোন দখলে করার অভিযোগ করেছেন পার্কিং জোনের পরিচালক মীর্জা এম এস হোসেন। তিনি বলেন, ২০০৭ সাল থেকে চুক্তি অনুযায়ী পার্কিং জোন চালিয়ে আসছি। হাসপাতাল কর্তৃপক্ষের দাবির প্রেক্ষিতে অতিরিক্তি পরিশোধিত পাওনাও জমা রয়েছে। চলতি বছরের ২৭ জুন তিনি হাসপাতাল কতৃপক্ষের কাছে প্রাপ্য বকেয়া টাকা ৫০ লাখ ৮৪ হাজার ৬ শ ৯৬ টাকা (অতিরিক্তি পরিশোধিত পাওনা) আদায় এবং অনাদায়ে সময় বর্ধিত করণের জন্য আদালতের রায় প্রার্থনা করেন। কিন্তু হঠাৎ করে বৃহস্পতিবার ভোরে জোরপূর্বক পার্কিং জোন উচ্ছেদ করা হয়েছে।

এ ঘটনায় তিনি উচ্চাদালতের দারস্থ হবেন বলেও জানান তিনি।

ডায়ালসিলেট  এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ