আম্বরখানায় ‘ছাদ থেকে পড়ে’ ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২১

আম্বরখানায় ‘ছাদ থেকে পড়ে’ ব্যবসায়ী নিহত

ডায়ালসিলেট ::সিলেট নগরের আম্বরখানা বড়বাজার এলাকায় চারতলা বাসার ‘ছাদ থেকে পড়ে’ এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ সোমবার (১১ অক্টোবর) সকালে তার বাসার নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আব্দুল আউয়াল (৬০) নামের ঐ ব্যবসায়ী সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার গোলকপুর গ্রামের মৃত মনফর আলীর ছেলে। তিনি নগরের জিন্দাবাজার এলাকায় আল হামরা মার্কেটের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বড়বাজার এলাকায় ৬ নম্বর বাসায় বছরখানেক ধরে বসবাস করছিলেন আব্দুল আউয়াল। রবিবার (১১ অক্টোবর) রাতে তার বড় ছেলের স্ত্রীর ডেলিভারির জন্য বাসার সবাই নগরের একটি হাসপাতালে অবস্থান করছিলেন। বাসায় শুধু ছোট ছেলে ছিল। আজ ভোরে আব্দুল আউয়াল বাসার ছাদ থেকে পড়ে মারা যান।

পরে লাশটি উদ্ধার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে পাঠায়। যদিও নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশটি দাফন করতে চান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ উদ্দিন বলেন, ‘ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা ময়নাতদন্তের প্রতিবেদনের অপেক্ষায় রয়েছি। পরিবার ও প্রতিবেশিদের সঙ্গে কথা বলে বিশেষ কিছু পাওয়া যায়নি। সিসি ক্যামেরার ফুটেজ দেখেও বিশেষ কিছু পাওয়া যায়নি। তাই ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া আমরা প্রাথমিকভাবে কোনো ধারণাও করতে পারছি না।’

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ