বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

ডায়ালসিলেট ডেস্ক::সিলেটের বিয়ানীবাজার সীমান্ত এলাকা থেকে প্রায় পৌনে তিন লক্ষাধিক টাকার ইয়াবাসহ শিল্পী বেগম নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৫২) ব্যাটালিয়ন।

রবিবার (১৭ অক্টোবর) বিকাল ৩টায় উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি শিল্পী বেগম (৫৫) উপজেলার দুবাগ ইউনিয়নের গজুকাটা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

বিজিবি-৫২ ব্যাটালিয়ন সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার বিকালে গজুকাটা বিওপি‘র টহল কমান্ডার নম্বর-৫৯৭৬০ হাবিলদার ত্রিমতী চাকমার নেতৃত্বে সিলেট জেলার গজুকাটা সীমান্ত এলাকার মেইন পিলার ১৩৫৭/১০-এস থেকে ৩০০ গজ দূরে বাংলাদেশের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে বিজিবি-৫২ ব্যাটালিয়ন।

অভিযানে শিল্পী বেগম নামে এক মাদক কারবারিকে ইয়াবা পাচারকালে হাতেনাতে আটক করে বিজিবি। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯৬২ পিস ইয়াবা ট্যাবলেট, যার সিজার মূল্য-২ লাখ ৮৮ হাজার ৬শ টাকা।

বিজিবি-৫২ বিয়ানীবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শাহ আলম সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলমান রয়েছে।

ডায়ালসিলেট এম/

0Shares