বিমানবন্দরে পুলিশী বাধার মুখে সিলেট বিএনপি নেতাকর্মী

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

বিমানবন্দরে পুলিশী বাধার মুখে সিলেট বিএনপি নেতাকর্মী

 

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সিলেট বিমানবন্দরে অর্ভথনা জানাতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়েন সিলেট বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

রোববার (২৪ অক্টোবর) সকালে বিমানযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরের ভিআইপি গেটের সামনে প্রথমে বিএনপি নেতাকর্মীদের ঢুকতে দেয়নি পুলিশ। পরে কয়েকজনকে ভেরতে যাওয়ার সুযোগ দিলেও বাকিদের সেখান থেকে সরিয়ে দেয় আইনশৃঙ্খলাবাহিনী।

 

রোববার ভোর থেকেই বিমানবন্দরের ভিআইপি গেট বন্ধ করে রাখে আইনশৃঙ্খলাবাহিনী। এবং বিমানবন্দর এলাকায় অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়।

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে স্বাগতম জানাতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা। এর আগে বিমানবন্দরের প্রবেশমুখে বিএনপি আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী ও তার সাথে থাকা নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। এর কিছুক্ষণ পর তাদের গাড়ী ছেড়ে দেয়া হয়।

 

সিলেট মহানগন বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন- ‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট এসে পৌঁছালে তাকে অর্ভথনা জানাতে বিমানবন্দরের ভিআইপি গেটে টুকতে প্রথমে বাধা দেয় পুলিশ। বর্তমান সরকারের বাকশালী আচরণ জনগণ মেনে নেবে না। এসব আচরণে দেশের গণতন্ত্রবিরোধী। ‘

 

তিনি আরো জানান- বিএনপির মহাসচিব সিলেটে হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারত করেন।এরপর মাজার জিয়ারত শেষে জাতীয় সংসদের সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়ার স্মরণ সভায় যোগ দেবেন। ওখান থেকে সিলেটে ফিরে তিনি ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন।

 

এদিকে, রোববার সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিমানযোগে সিলেট এসে পৌঁছালে তাকে অর্ভথনা জানাতে বিমানবন্দরের ভিআইপি গেইট এলাকায় বিএনপির নেতাকর্মীদের টুকতে দেয়নি পুলিশ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ