চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে সেবা করতে চান সৈয়দ ফয়জুল  হোসেন

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে সেবা করতে চান সৈয়দ ফয়জুল  হোসেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থবারের মতো মেম্বার পদে প্রার্থী হয়েছেন ৬নং লালাবাজার ইউপি ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার সৈয়দ ফয়জুল হোসেন ফয়লা। এর পূর্বে তিনি অত্র ইউনিয়নের জনগণের বিপুল ভোটে তিন তিন বার মেম্বার নির্বাচিত হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি চতুর্থবারের মতো ইউপি নির্বাচনে দাঁড়িয়েছেন।

এলাকার ধারা অব্যাহত রাখতে মেম্বার পদপ্রার্থী সৈয়দ ফয়জুল হোসেন ফয়লা ৬নং লালাবাজার ইউপি ২নং ওয়ার্ডের জনসাধারণের জীবনমান উন্নয়নে আবারো কাজ করতে চান। বিগত দিনেও নির্বাচিত হয়ে ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন। জনগণের দ্বারা বিপুল ভোটে নির্বাচিত হয়ে উন্নয়ন কাজের ধারাবাহিকতা রাখতে চান। এলাকাবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চতুর্থবারের মতো ইউপি নির্বাচনে দাঁড় করিয়েছেন প্রিয় এই নেতাকে।
সৈয়দ ফয়জুল হোসেন ফয়লা ১৯৯৬-২০২১ ২নং ওয়ার্ডের  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তিনি ইউপি সদস্য ও ঐক্য কল্যাণ পরিষদের  দক্ষিণ সুরমার সভাপতির দায়িত্ব পালন করছেন।

এব্যাপারে সৈয়দ ফয়জুল হোসেন ফয়লা জানান, প্রায় ১১ মাস সততার সাথে লালাবাজার ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালনের পর বর্তমান চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবালের কাছে দায়িত্ব হস্তান্তর করেছি। অত্র ওয়ার্ডের মানুষের ভালোবাসায় আমি তিন তিন বার মেম্বার নির্বাচিত হয়েছি। আমি আশা করি সবার ভালোবাসা ও সমর্থন পেলে আমি আবারো মেম্বার নির্বাচিত হবো। সর্বশেষ আমি সকলের দোয়া প্রার্থী। বিজ্ঞপ্তি

0Shares