প্রয়াত সৈয়দ আবু নছরের পরিবারকে দেখতে সাবেক শিক্ষামন্ত্রী

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

প্রয়াত সৈয়দ আবু নছরের পরিবারকে দেখতে সাবেক শিক্ষামন্ত্রী

 

ডায়ালসিলেট ডেস্ক ::  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের টানা তিন বারের সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে তাঁর বাড়িতে গিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

তিনি মরহুমের বিদ্বেহী আত্বার মাগফেরাত কামনা করেন। এসময় তিনি প্রয়াত এই নেতার পরিবারের সাথে বেশ কিছু সময় কাটান এবং তাঁর পরিবারের সদস্যদের সান্তনা দেন।
সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের সাথে তাঁর রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন।

এসময় বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর,সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার আব্দুল খালিক, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক এমদাদ রহমান, জেলা যুবলীগ নেতা ও সিলেট প্রতিদিন সম্পাদক সাজলু লস্কর, জুয়েল অহমদ খান, এমাদ আহমদ,সাইফুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগের টানা তিনবারের উপদেষ্টা, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আবু নছর শনিবার (২৩ অক্টোবর ) রাত সাড়ে ৯টায় নগরীর মেন্দিভাগস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মরহুমের জানাজার নামাজ রোববার বাদ জোহর হজরত শাহজালাল (র.) এর দরগা মসজিদে অনুষ্ঠিত হয়।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ