ফয়জুল হোসেন ফয়লার সমর্থনে ওর্য়াডবাসীর উঠোন বৈঠক

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

ফয়জুল হোসেন ফয়লার সমর্থনে ওর্য়াডবাসীর উঠোন বৈঠক

ডায়ালসিলেট ;:ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে  তরুণ প্রজন্মের নতুন মুখ ফয়জুল হোসেন ফয়লা  কে  চাচ্ছে ২নঙ ওর্য়াডবাসিী।তাই তাকে নিযে ওর্য়াডবাসী জোরালো ভাবে প্রচার প্রচারণা ও উঠান বৈঠক করে যাচ্ছেন।প্রচারণাকালে বলেন ফয়জুল হোসেন ফয়লা উন্নয়ন কাজে সবার শীর্ষে আমরা আবার ও২নংওর্য়াডবাসীর জনপ্রতিনিধি হিসাবে তাকে দেখতে চাই।

তরুন সমাজ সেবক,করনা যোদ্ধা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফয়জুল হোসেন ফয়লার পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে ফয়জুল হোসেন ফয়লার  নাম।এলাকাবাসী বিশ্বাস করেন তিনি মেম্বার নির্বাচিত হলে এই লালাবাজার ইউনিয়নের  ২ নং ওর্য়াডের সার্বিক উন্নয়ন হবে । তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ – এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।

এসব বিষয়ে জানতে চাইলে ফযজুল হোসেন ফয়লা  জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে ২ নং ওর্য়াডর উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ২ নং ওর্য়াডবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে।
তিনি আরো বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। আমি চর্তুথবার নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে লালাবাজার ইউনিয়নর ২ নং ওর্য়াডবাসীকে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো ইনশা -আল্লাহ।এ সময় তিনি অঙ্গীকার করে বলেন, ‘আমি নির্বাচিত হই আর না হই, আপনাদের মাধ্যমে এই এলাকার মানুষের কাছে অঙ্গীকার করছি, আমি যেন আমৃত্যু জনগণের চাকর হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে পারি।’ সবার দোয়া চেয়ে তিনি বলেন, ‘আল্লাহ পাক রাব্বুল আলামিন আমাকে যেন কবুল করেন।’

 

0Shares