চিত্রনায়িকা পপিকে নিয়ে বাড়ছে ধোঁয়াশা

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

চিত্রনায়িকা পপিকে নিয়ে বাড়ছে ধোঁয়াশা

 

ডায়ালসিলেট ডেস্ক :: চিত্রনায়িকা পপি এখনো রয়েছেন আড়ালে। চলচ্চিত্রসংশ্লিষ্ট কারো সঙ্গেই যোগাযোগ নেই তার। দিন যত গড়াচ্ছে ততই তার অনুপস্থিতি আরও বেশি ধোঁয়াশা তৈরি করছে।

 

এদিকে বেশ কয়েকমাস আগে গুঞ্জন রটেছিল, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে ওঠেছেন তিনি! যদিও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

 

গত বছর করোনাকালে ঝুঁকি নিয়ে অভিনয়ে নিয়মিত ছিলেন পপি। কিন্তু হুট করেই চলতি বছরের শুরুতে অন্তরালে চলে যান জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এই অভিনেত্রী।

 

প্রথমদিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন মিডিয়া সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই ধোঁয়াশা তৈরি হতে থাকে। বিশেষ করে চ্যানেল আই প্রযোজিত এবং রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি সিনেমার শুটিং অসমাপ্ত রেখেই অন্তরালে চলে যান পপি। এটি ছাড়া আরও কিছু কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু সব কাজ বন্ধ করে নিজেকে ‘লুকিয়ে’ রেখেছেন এই তারকা।

 

অনেকের দাবি পপি নাকি অন্তঃসত্ত্বা! তাই তিনি একেবারে আড়ালে চলে গেছেন। পরিবার থেকেও নাকি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে আছেন এই নায়িকা! তবে ভক্তরা মনে করেছেন, খুব শিগগিরই সব জল্পনা কাটিয়ে পপি নিজেই প্রকাশ্যে এসে জানাবেন এতোদিন আড়ালে থাকার কারণ!

 

২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন পপি। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ বাকি থাকলেও শুটিং সম্পন্ন করার জন্য তাকে খুঁজে পাচ্ছেন না বলে জানিয়েছেন এর পরিচালক মাসুমা তানি।

 

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসাসফল সিনেমা।

 

এম/এ/

0Shares