লালাবাজার ইউপি’র মেম্বার প্রার্থী ফখরুল ইসলামের মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২১

লালাবাজার ইউপি’র মেম্বার প্রার্থী ফখরুল ইসলামের মনোনয়নপত্র জমা

ডায়ালসিলেট ডেস্ক;:সিলেটের দক্ষিণ সুরমার উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী, ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ফখরুল ইসলাম সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

৩১ অক্টোবর রোববার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল মুন্তাকিম এর হাতে মেম্বার পদপ্রার্থী ফখরুল ইসলাম মনোনয়ন পত্র প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী ছালিক মিয়া, ফরুক খান, হুমাইন কাদির রিপন, রুমন মিয়া, শাহার আলী, তাহেদুর রহমান, সাজ্জাদ মিয়া, কনাই মিয়া, গেদাই মিয়া প্রমুখ।

মনোনয়ন পত্র জমা শেষে দক্ষিণ সুরমা উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে সমর্থকদের উদ্দেশ্যে মেম্বার প্রার্থী ফখরুল ইসলাম মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আসন্ন লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমি পুনরায় প্রার্থী হয়েছি। বিগত দিন আমি ওয়ার্ডবাসীর সেবা ও উন্নয়নমূলক কাজে নিয়োজিত ছিলাম। আবারও আপনাদের সেবা করার লক্ষ্যে মেম্বার প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি আপনার সকলেই আমাকে সহযোগিতা, দোয়া এবং ভোট দিয়ে আবারো বিজয়ী করবেন।

0Shares