পুলিশের উপর হামলা আসামী ছিনতাই

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

পুলিশের উপর হামলা আসামী ছিনতাই

 

ডায়ালসিলেট ডেস্ক :: পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামপাড়া গ্রামে এই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

জানা যায়, ১০-১২জন মাদক মামলার আসামির সহযোগীরা ২ পুলিশ সদস্যকে বেধড়ক মারধর করার পর ওই গ্রামে অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের ২জনকে উদ্ধার করে। হামলার ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদুর রহমান আহত হয়েছেন।

 

এ ব্যাপারে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম গণমাধ্যমকে জানান, শুক্রবার বিকালে গোদাগাড়ী থানার তিন পুলিশ সদস্য আদালতের ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে উপজেলার রামপাড়া গ্রামে যান। তারা আসামিকে গ্রেফতারের পর মোটরসাইকেলেও তুলে নেন। এ সময় ১০-১২ জন ব্যক্তি অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায় এবং আসামিকে ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ দুইজনকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়।

 

এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে এবং বর্তমানে তাকে ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

0Shares