ধর্মপাশায় গৃহহীনদের অর্থ আত্মসাৎ, ইউপি সদস্য কারাগারে

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

ধর্মপাশায় গৃহহীনদের অর্থ আত্মসাৎ, ইউপি সদস্য কারাগারে

সংবাদদাতা, ধর্মপাশা :: গৃহহীনদের টাকা আত্মসাৎ ও তাদের সাথে প্রতারণার অভিযোগে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ছাদেকুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর ১টার দিকে তাকে ধর্মপাশা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

ছাদেকুর রহমান মুজিববর্ষে গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ঘর অসহায় মানুষদের পাইয়ে দেওয়ার কথা বলে চলতি বছরের মার্চ মাসে ১০/১৫ জনের কাছ থেকে ৮৪ হাজার টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা ঘর না পেয়ে তাদের টাকা ফেরত পাওয়ার জন্য ইউএনওর কাছে যান। ইউএনও মো. মুনতাসির হাসান গত ৮ জুন ছাদেকুরকে তাঁর কার্যালয়ে ডেকে পাঠালে ছাদেকুর ইউএনও কার্যালয়ে উপস্থিত হয়ে টাকা আত্মসাতের কথা স্বীকারসহ সেই টাকা ফেরত দেওয়ার অঙ্গীকার করে। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও টাকা ফেরত না দেওয়ায় গত সোমবার তাকে আবারও তলব করেন ইউএনও। কিন্তু ছাদেকুর ভুক্তভোগীদের টাকা ফেরত না দেওয়ায় ওইদিন রাত ১২টার দিকে ইউএনও কার্যালয়ের উচ্চমান সহকারী আনন্দ মোহন তালুকদার ছাদেকুরের বিরুদ্ধে প্রতারণার মামলা করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

 

ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ‘ছাদেকুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

 

0Shares