সিলেটে এডাবের তিন দিনব্যাপী প্রকল্প প্রস্তাবনা প্রশিক্ষণ

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

সিলেটে এডাবের তিন দিনব্যাপী প্রকল্প প্রস্তাবনা প্রশিক্ষণ

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশের শীর্ষ সমন্বয়কারী প্রতিষ্ঠান এসোসিয়েশন অব ডেভল্পমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশ-এডাব সিলেট জেলা শাখার আয়োজনে সিলেটস্থ এনজিও ফোরাম প্রশিক্ষণ কক্ষে তিন দিনব্যাপী প্রকল্প প্রস্তাবনা লিখার উপর প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

 

মঙ্গলবার (৯ নভেম্বর) এডাব সিলেট জেলা শাখার সভাপতি এটি এম বদরুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণের উদ্বোবধী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস। বিশেষ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন- এডাব কার্যনির্বাহী পরিষদ সদস্য কাজী মো. আবুল কালাম আজাদ ও এডাব কর্মসূচী পরিচালক কাউসার আলম-কনক।

 

প্রশিক্ষণে প্রধান অতিথি বলেন, আমাদের কাউকে পিছনে ফেলে রাখা যাবেনা। এসডিজি বাস্তবায়নে প্রচুর কাজ করতে হবে সকলকে। প্রশিক্ষণের কোন বিকল্প নেই। তিনি এডাব এর এ ধরনের আয়োজনকে সাধুবাদ জানান।

 

সিলেট বিভাগের ৪ জেলা ও ব্রাক্ষণবাড়িয়া জেলা থেকে আগত মোট ৩০ অংশগ্রহণকারীকে প্রশিক্ষণে প্রকল্প লিখার উপর একাধিক গ্রুপ ওয়ার্ক করা হয় ও হাতেকলমে শেখানো হয়। এবং প্রশিক্ষণের সমাপনী দিনে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

প্রশিক্ষণটি পরিচালনা করেন ড. এসসি রায় মধু ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. বাবুল আখতার, বিভাগীয় সমন্বয়কারী, এডাব, সিলেট বিভাগ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ