দোয়ারায় ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ভোটের সরঞ্জাম বিতরণ

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

দোয়ারায় ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ভোটের সরঞ্জাম বিতরণ

সংবাদদাতা, দোয়ারাবাজার :: ইউনিয়ন পরিষদের নির্বাচনের দ্বিতীয় ধাপে দোয়ারাবাজার উপজেলার ৯ টি ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল। এই উপজেলা সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ও বাকি ৮ টি ইউনিয়নের ৭৩ টি কেন্দ্র ব্যালটের মাধ্যমে ১লক্ষ ৬৯ হাজার ৯৭ জন ভোটার ভোট প্রয়োগ করবে। ইতিমধ্যে সকল কেন্দ্রের ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

 

বুধবার (১০ নভেম্বর) বিকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছবে ভোট গ্রহণের ব্যালট পেপার সহ ভোট গ্রহণের সামগ্রী। এ উপলক্ষে বুধবার বিকাল দুইটায় দোয়ারাবাজার নির্বাচন অফিস থেকে ভোট গ্রহণের সকল সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

 

স্বচ্ছ ভোটের বাক্স, সিলমোহর, অমোচনীয় কালিসহ অন্যান্য আনুষঙ্গিক সামগ্রী ভোট গ্রহণের দায়িত্বরত কর্মকর্তারা এসব সামগ্রী গ্রহণ করে কড়া নিরাপত্তায় নিয়ে যাচ্ছেন প্রতিটা কেন্দ্র কেন্দ্রে।

 

বুধবার দুপুরে উপজেলার অডিটোরিয়াম হলরুমে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ব্যালট পেপার ও ভোটের সরঞ্জাম বিতরণ করেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।

 

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুদ্দিন, দোয়ারাবাজার সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক শের মাহমুদ ভূঁইয়া, প্রভাষক সাইফুল ইসলাম, সমুজ আলী স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক রোকনুজ্জামান, প্রভাষক বিধান চন্দ্র দাশ প্রমুখ।

 

0Shares