শান্তিগঞ্জে গরু চুরির ঘটনায় ২ চোর আটক

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

শান্তিগঞ্জে গরু চুরির ঘটনায় ২ চোর আটক

সংবাদদাতা, শান্তিগঞ্জ : শান্তিগঞ্জ উপজেলার খিদিরপুর গ্রামে স্কুল শিক্ষক গৃহস্থের গরু চুরির অভিযোগে দুই গরু চোরকে আটক করেছে থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন (৪৫) শান্তিগঞ্জ থানা এলাকার থলেরবন্দ গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ও অপর অভিযুক্ত জহিরুল হক( ৫৫) পার্শ্ববর্তী জামালগঞ্জ থানা এলাকার লম্বাবাক গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

 

এ ঘটনায় গরুর মালিক খিদিরপুর গ্রামের গৃহস্থ ও স্কুল শিক্ষক সুলতান উদ্দিন বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় বুধবার (১০ নভেম্বর) অভিযুক্তদের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

 

এজাহার সূত্রে জানা যায়, বাদী সুলতান উদ্দিন গত সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় তাঁর গোয়ালায় একটি গাভী গরু, একটি বাছুর, বকনা বাছুর ও ষাড় গরু সহ ৪টি গরু বেঁধে স্টিলের দরজা তালাবদ্ধ করে রাখেন।

 

গত মঙ্গলবার (৯ নভেম্বর) ভোর রাতে প্রকৃতির ডাকে বসত ঘর থেকে বের হলে গোয়াল ঘরের দরজা খোলা দেখতে পেয়ে গোয়াল ঘরের ভিতরে যেয়ে দেখতে পান, গোয়াল ঘরে রাখা ৩টি গরু অজ্ঞাতনামা চোরেরা নিয়ে গেছে। পরে বাদী তাঁর চুরি হওয়া গরুগুলি খোঁজাখুঁজি করতে থাকেন।

 

একইসময়ে ভোর রাতে অভিযুক্ত গরুচোর আনোয়ার হোসেন ও জহিরুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন চোরেরা বাদীর চোরাই গরু জামালগঞ্জ থানা এলাকার শরৎপুর গ্রামের পাশ দিয়ে নিয়ে যাওয়ার পথে স্থানীয় লোকজন গরুসহ চোরকে আটক করেন এবং পরে জামালগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন। গরুর মালিক জামালগঞ্জ থানায় গিয়ে তার গরুগুলি চিনতে পারেন। এ ঘটনায় বাদী সুলতান উদ্দিন বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় গরুচুরির মামলা দায়ের করেছেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ সূত্র ধর জানান, অভিযুক্ত চোর সহ গরু জামালগঞ্জ থানায় আটকের সংবাদ পেয়ে বাদীকে নিয়ে গরুগুলি শনাক্ত করি। এ ঘটনায় বাদী মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তাধীন আছে।

 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু চুরির ঘটনায় অভিযুক্তদের বুধবার (১০ নভেম্বর) আদালতের মাধ্যমে তাঁদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

 

0Shares