ধর্মপাশা ও মধ্যনগরে ২৬১৭ জন এসএসসি পরীক্ষার্থী

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২১

ধর্মপাশা ও মধ্যনগরে ২৬১৭ জন এসএসসি পরীক্ষার্থী

ডায়ালসিলেট ডেস্ক :: সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় এবার এসএসসি পরীক্ষায় ২ হাজার ৭১৬ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। এর মধ্যে ধর্মপাশায় ১ হাজার ৬৫০ ও মধ্যনগরে রয়েছে ৯৬৭ জন পরীক্ষার্থী।

 

রোববার (১৪ নভেম্বর) সকাল ১০টায় ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রসহ তিনটি ভ্যানু কেন্দ্রে বিজ্ঞান বিভাগের ৮৮ জন ও মধ্যনগর বিপি হাই স্কুল এন্ড কলেজের পরীক্ষা কেন্দ্রে বিজ্ঞান বিভাগের ৩৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

 

এছাড়াও ধর্মপাশা ও মধ্যনগরের চারটি মাদ্রাসা শিক্ষার্থীদের দাখিল পরীক্ষা খয়েরদিরচর আলিম মাদ্রাসা কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনের দাখিল পরীক্ষায় ১২২ জন পরীক্ষার্থীর মাঝে ১১৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করে।

 

এদিকে ধর্মপাশা সরকারি কলেজ ভ্যানু কেন্দ্র ও খয়েরদিরচর আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান।

 

এ সময় উপস্থিত ছিলেন, জনতা মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব আব্দুল মালেক খান, সহকারী কেন্দ্র সচিব বিধান চন্দ্র তালুকদার, হল সুপার শেখ ফরিদ, সমকাল প্রতিনিধি ও একাত্তর টিভি সংবাদদাতা এনামুল হক, আমাদের সময় প্রতিনিধি সাজিদুল হক ও সময় সংবাদ প্রতিনিধি মহিউদ্দিন আরিফ।

 

0Shares